Daily Sunshine

দেশে করোনা শনাক্ত রোগী ২৫ হাজার ছাড়াল

Share

সানশাইন ডেস্ক: কোভিড-১৯ রোগীদের জন্য বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে ২ হাজার শয্যার অস্থায়ী হাসপাতালে নতুন নিয়োগপ্রাপ্ত চিকিৎসক ও নার্সরা। একদিনে আরও ২১ জনের মৃত্যুর মধ্য দিয়ে বাংলাদেশে নতুন করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৭০ জন। মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৮ হাজার ৪৪৯টি নমুনা পরীক্ষা করে আরও ১ হাজার ২৫১ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়ায় দেশে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ২৫ হাজার ১২১ জন হয়েছে।
সারা দেশে বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪০৮ জন। সব মিলয়ে এ পর্যন্ত মোট ৪ হাজার ৯৯৩ জন সুস্থ হয়ে উঠলেন। স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিনে যুক্ত হয়ে অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা মঙ্গলবার দেশে করোনাভাইরাস পরিস্থিতির এই সবশেষ তথ্য তুলে ধরেন।
তিনি বলেন, গত এক দিনে যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা মহানগরীর বাসিন্দা ছিলেন ৭ জন। এছাড়া ২ জন মহানগরীর বাইরে ঢাকা জেলার, ২ জন নারায়ণগঞ্জের, ১ জন নরসিংদীর, ১ জন চট্টগ্রামের, ২ জন কুমিল্লার, ২ জন গাজীপুরের, ১ জন চাঁদপুরের, ১ জন শেরপুরের, ১ জন বাগেরহাটের, ১ জন ঝালকাঠির বাসিন্দা ছিলেন।
তাদের মধ্যে দুইজনের বয়স ছিল সত্তরের বেশি। এছাড়া ৪ জনের বয়স ছিল ৬১ থেকে ৭০ বছরের মধ্যে, ৫ জনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে, ৫ জনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে, ২ জনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে, ২ জনের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে এবং ১ জনের বয়স ১১ থেকে ২০ বছরের মধ্যে। বুলেটিনে জানানো হয়, গত এক দিনে দেশের ৪২টি ল্যাবে ৮ হাজার ৪৪৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এই সময়ে নতুন করে ৩২৬ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে। বর্তমানে সারা দেশে আইসোলেশনে রয়েছেন ৩ হাজার ৬১৬ জন।

মে ২০
০৫:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত