Daily Sunshine

ঈদে শবনম ফারিয়ার চমক

Share

সানশাইন ডেস্ক : এই সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ও জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। আসছে ঈদে বেশ কিছু টিভি চ্যানেলে প্রচার হবে তার অভিনীত নাটক। করোনায় লক ডাউন শুরুর আগেই এই নাটকগুলোতে অভিনয় করেছেন শবনম ফারিয়া।
খবর হলো, ঈদের তৃতীয় দিন দর্শকরা দেখতে পাবেন শবনম ফারিয়ার ‘জরুরী ডিভোর্স’। শিরোনাম দেখেই চোখ কপালে তুলেছেন হয় তো। আসল ব্যপারটি হলো শবনম ফারিয়া এই নামে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জাহিদ হাসান। মেজাবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য্য।
জানা গেছে, ‘জরুরী ডিভোর্স’ নাটকটি আরটিভিতে প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ৮টায়।
২০১৭ সালে ‘জরুরি বিবাহ’ নামে একটি টেলিছবিতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান ও শবনম ফারিয়া। মেজাবাহ উদ্দিন সুমনের রচনায় টেলিফিল্মটিও পরিচালনা করেছিলেন মিলন ভট্টাচার্য্য। ঈদের বিশেষ আয়োজনে প্রচারিত হয়েছিলো টেলিছবিটি। তার তিন বছর পর এবার আসছে ‘জরুরী ডিভোর্স’ নাটকটি।

মে ১৯
০৪:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত