Daily Sunshine

মুক্তি পাচ্ছে বিদ্যা বালানের সিনেমা

Share

সানশাইন ডেস্ক : লকডাউনে নতুন ধারা চলছে বলিউডে। সিনেমা হল বন্ধ থাকায় অনলাইন প্লাটফর্ম হয়ে উঠেছে সিনেমার বাজার। সুজিত সরকার পরিচালিত ও অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত গুলাবো সিতাবো অনলাইনে মুক্তি পেয়েছে। তালিকায় আছে আরও বেশ কিছু সিনেমা। তার মধ্যে বিদ্যা বালানের ‘শকুন্তলা দেবী’ ছবিটি মুক্তি পাচ্ছে।
ছবিটি পরিচালনা করেছেন অনু মেনন। এতে বিদ্যার বিপরীতে দেখা যাবে কলকাতার যিশু সেনগুপ্তকে। শকুন্তলা দেবী ছবিটি মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম প্ল্যাটফর্মে। এই ঘোষণা দেয়া হয়েছে ইতিমধ্যেই।
লকডাউনে হল বন্ধ। কবে খুলবে এবং কবে আবার সিনেমাপ্রেমীরা ছবি দেখতে হলে যেতে পারবেন তার কিছুই নিশ্চিত নয়৷ তাই অনলাইনেই ভরসা রাখছে অনেক প্রযোজক ও পরিচালক।
নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ভুট, হটস্টারের মত অনলাইন প্ল্যাটফর্মগুলি খুবই জনপ্রিয়। লকডাউনে সময় কাটাতে অনেকেই এই ওটিটি প্ল্যাটফর্মে মন দিয়েছেন। তাই পাল্লা দিয়ে এসব ডিজিটাল প্ল্যাটফর্মকেও বাড়াতে হচ্ছে নিজেদের কনটেন্ট।
শকুন্তলা দেবী ছবিটি ভারতের প্রথম মহিলা গণিতবিদের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে। এখানে নাম ভূমিকায় থাকছেন বিদ্যা বালান।

মে ১৭
০২:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত