Daily Sunshine

কপাল পুড়ল আমির-ওয়াহাব-হাসান আলীর

Share

স্পোর্টস ডেস্ক: দল থেকে বাদ পড়েছেন অনেক আগেই। এবার বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়লেন পাকিস্তানের পেস বোলিং ত্রয়ী। তাদের পরিবর্তে কেন্দ্রীয় চুক্তিতে এসেছেন তিন পেসার।
সীমিত পরিসরের ক্যারিয়ার লম্বা করতে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মোহাম্মদ আমির। তাঁর দেখানো পথে হেঁটে সাদা পোশাকের ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের ছুটিতে ওয়াহাব রিয়াজ। দুই পেসারের ‘আকস্মিক বিদায়ে’ হোঁচট খায় পাকিস্তান ক্রিকেট। ২০১৯ বিশ্বকাপের পর তাদের জানিয়ে দেওয়া হয়, অটোমেটিক চয়েজ হিসেবে আর বিবেচিত হবেন না। এরপর তাদের আর খেলায়নি পাকিস্তান। এবার দুই পেসারকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।
তাদের সাথে আছেন হাসান আলী। ডানহাতি পেসারকে দূর্ভাগা বলতে হবে! ইনজুরির কারণে দল থেকে বাদ পড়ার পর আর ফেরা হয়নি। পরীক্ষিত ও অভিজ্ঞ তিন পেসারকে বাদ দিয়ে নতুন করে তিনজনকে চুক্তিতে এনেছে পিসিবি। তারা হলেন নাসিম শাহ, মোহাম্মদ হাসনাইন ও হারিস রউফ। বুধবার পিসিবি ২০২০-২১ মৌসুমের কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে।
এ, বি, সি-র সঙ্গে এবার নতুন করে ইমার্জিং নামে একটি গ্রেড বাড়ানো হয়েছে। এ গ্রেডে বাবর আজমের সঙ্গে নতুন করে যুক্ত হয়েছেন আজহার আলী ও শাহীন শাহ আফ্রিদি। মাসিক ১১ লাখ পাকিস্তানি রুপি বেতন পাবেন তাঁরা। এ গ্রেড থেকে বি গ্রেডে নামিয়ে দেওয়া হয়েছে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদকে। তাঁর সঙ্গে আছেন ইয়াসির শাহও। মাসিক ৭ লাখ ৫০ হাজার পাকিস্তানি রুপি বেতন পাবেন এ দুজন। নতুন করে যুক্ত হওয়া ইফতেকার আহমেদ ও নাসিম শাহ রয়েছেন সি গ্রেডে। তাদের বেতন ৫ লাখ ৫০ হাজার রুপি। এছাড়া ইমার্জিং গ্রেডে হারিস রউফ ও হাসনাইনের সঙ্গে রয়েছেন হায়দার আলী।

মে ১৪
০২:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত