Daily Sunshine

ক্রিকেটের বল গায়ে লাগায় একজনকে পিটিয়ে হত্যা

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ক্রিকেট খেলার বল গায়ে লাগাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া তাকে উদ্ধার করতে এসে স্ত্রী সন্তানকেও বেধড়ক মারপিট করে গুরুতর আহত করা হয় বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে সোমবার উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ ৩ জনকে আটক করে। ঘটনাটি ঘটে উলিপুর উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের যাদুপোদ্দার গ্রামে।
নিহতের স্বজন ও মামলার সুত্রে জানা যায়,গত শনিবার বিকেলে ওই গ্রামের আনছার আলীর পুত্র মুকুল মিয়ার (৪২) সাথে প্রতিবেশী সাহাব উদ্দিনের পুত্র মিশন মিয়ার (২৮) ক্রিকেট খেলার বল শরীরে লাগার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এরপর থেকে সাহাব উদ্দিনের পক্ষের লোকজন মুকুল মিয়াকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন।
এরই জের ধরে রবিবার বিকেলে উলিপুর বাজার থেকে মুকুল মিয়া বাড়ি ফেরার পথে সাহাব উদ্দিনের বাড়ির সামনে পৌঁছলে তার পক্ষের লোকজন দলবদ্ধ হয়ে মুকুল মিয়ার উপর হামলা করে। খবর পেয়ে তার স্ত্রী ও পরিবারের লোকজন তাকে উদ্ধারের জন্য এগিয়ে গেলে তাদেরকেও বেধড়ক মারপিট করে গুরুতর আহত করা হয়।
এলাকাবাসী আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে রবিবার রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুকুল মিয়া মারা যান। উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মাঈদুল ইসলাম গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়ার মাথায় রক্ত ক্ষরণের কারণে মৃত্যু হয়েছে বলে জানান।
সোমবার দুপুরে নিহতের স্ত্রী বাদি হয়ে ১৬ জন ও অজ্ঞাতনামা ১০-১১ জনের বিরুদ্ধে উলিপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সাহাব উদ্দিনের স্ত্রী বকুল বেগমসহ ৩জনকে আটক করে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মুকুল মিয়ার লাশ পোস্টমর্টেম করার জন্য কুড়িগ্রাম পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মে ১২
০২:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত