Daily Sunshine

করোনা মোকাবেলায় সাড়ে ৩ লাখ টাকা অনুদান দিলেন বাঘার ৭ চেয়ারম্যান

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : করোনা ভাইরাসের প্রভাবে রাজশাহী জেলায় লকডাউন ঘোষনা করা হয়েছে। ফলে নানা আতঙ্কের মধ্যে দিয়ে জীবন যাপন করছেন মানুষ। সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবিরা। সরকারি ভাবে এসব মানুষদের সহায়তা দেয়া হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সহায়তা দিচ্ছেন জনপ্রতিনিধিরা। এরই অংশ হিসেবে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার হাতে সাড়ে ৩ লাখ টাকার চেক তুলে দিয়েছেন উপজেলার ৭ জন ইউপি চেয়ারম্যান।
বাঘার প্রবীন আওয়ামীলীগ নেতা ও চকরাজাপুর ইউপি চেয়ারম্যান আজিজুল আজম বলেন, দেশব্যাপী করোনা সংকট মোকাবেলায় সমাজের অসহায় ও শ্রমজীবি মানুষের কথা চিন্তা করে সরকারি সহায়তার পাশাপাশি আমরা ৭ জন চেয়ারম্যান এবং ৮৬ জন সাধারণ সদস্য (মেম্বর)এক মাসের সম্মানী ভাতার অর্থ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে হস্তান্তর করেছি। তিনি বলেন, দেশের এই সংকট মুহুর্তে শুধু চেয়ারম্যান নয়, প্রত্যেক বিত্তবানদের উচিত গরিব-দু:খিদের পাশে এগিয়ে আসা।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, গত দু’দিন আগ পর্যন্ত সীমান্তবর্তী এ উপজেলায় সরকারি ভাবে ৫ হাজার ৪ শ’ পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতারণ করা হয়েছে। যা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। এর বাইরে বাঘা ও আড়ানী পৌর মেয়র নিজেস্ব অর্থায়নে ত্রাণ দিয়েছেন। তবে তাঁকে ব্যক্তিগত ভাবে গরিব দুখিদের জন্য নগদ অর্থ ও ত্রাণ দিয়ে সহায়তা করেছেন বাঘা দলিল লেখক সমিতি ও ৭ ইউপি চেয়ারম্যান। এ জন্য তিনি তাঁদের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন।

এপ্রিল ০৯
০৪:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত