Daily Sunshine

নাটোরে শ্রমিক নেতা ও তার ভাইয়ের বাড়ি লকডাউন স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোর শহরের কান্দিভিটুয়া এলাকায় শ্রমিক নেতা হোসেন সরদার ও তার ভাইয়ের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ও সদর থানা পুলিশ গিয়ে দুইটি বাড়ির গেটে তালা ঝুলিয়ে দিয়ে লকডাউন করে দেয়। জানা যায়, করোনা উপসর্গ নিয়ে গাজীপুর থেকে আসা হোসেন সরদারের মেয়ে সম্প্রতি নাটোর শহরের কান্দিভিটা এলাকার বাবার বাড়িতে আসেন। জ্বর সর্দি, কাশি থাকায় ইতিমধ্যেই সকালে ওই নারীর নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পাওয়ার পর বুধবার দুপুরে শ্রমিক নেতার ওই বাড়ি সহ তার ভাইয়ের বাড়ির দরজায় তালা মেরে লকডাউন করে দেয় সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম। তবে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, শতভাগ কোয়ারেন্টাইনে রাখার জন্য বাড়িতে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বৃহস্পতিবার নমুনার রিপোর্ট আসার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি। এদিকে শহরতলীর একডালা এলাকায় সরকারি আশ্রয়ন কেন্দ্রে ৫০ শয্যার পৃথক করোনা ইউনিট প্রস্তুত করা হয়েছে।

Share

xস্টাফ রিপোর্টার, নাটোর : নাটোর শহরের কান্দিভিটুয়া এলাকায় শ্রমিক নেতা হোসেন সরদার ও তার ভাইয়ের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ও সদর থানা পুলিশ গিয়ে দুইটি বাড়ির গেটে তালা ঝুলিয়ে দিয়ে লকডাউন করে দেয়।
জানা যায়, করোনা উপসর্গ নিয়ে গাজীপুর থেকে আসা হোসেন সরদারের মেয়ে সম্প্রতি নাটোর শহরের কান্দিভিটা এলাকার বাবার বাড়িতে আসেন। জ্বর সর্দি, কাশি থাকায় ইতিমধ্যেই সকালে ওই নারীর নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
খবর পাওয়ার পর বুধবার দুপুরে শ্রমিক নেতার ওই বাড়ি সহ তার ভাইয়ের বাড়ির দরজায় তালা মেরে লকডাউন করে দেয় সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম। তবে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, শতভাগ কোয়ারেন্টাইনে রাখার জন্য বাড়িতে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বৃহস্পতিবার নমুনার রিপোর্ট আসার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।
এদিকে শহরতলীর একডালা এলাকায় সরকারি আশ্রয়ন কেন্দ্রে ৫০ শয্যার পৃথক করোনা ইউনিট প্রস্তুত করা হয়েছে।

এপ্রিল ০৯
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত