Daily Sunshine

আক্কেলপুরে আইসোলেশনে থাকা তিনজন করোনা মুক্ত

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির অতিথিশালায় আইসোলেশনে জ্বর, সর্দি-কাশি, গলাব্যথার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া তিন রোগি করোনা ভাইরাস মুক্ত বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আইসোলেশনে থাকা তিনজন রোগির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের কোনো জীবাণু পায়নি আইইডিসিআর। গত শনিবার তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছিল জেলা সিভিল সার্জন অফিস।
করোনা আক্রান্ত বলে সন্দেহ করা ওই তিন রোগির নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনার উপস্থিতি পায়নি বলে সোমবার রাতে জেলা সিভিল সার্জনকে পাঠানো এক বার্তায় নিশ্চিত করেছে আইইডিসিআর কর্তৃপক্ষ।
জেলা সিভিল সার্জন ডা. সেলিম মিঞা বলেন, জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন সেন্টারে ভর্তি থাকা কালাই ও ক্ষেতলাল উপজেলার তিন রোগির নমুনা সংগ্রহ করে পরীক্ষায় করোনার জীবাণু পাওয়া যায়নি। আইইডিসিআর কর্তৃপক্ষ নমুনা পরীক্ষার প্রতিবেদনের কপি তার দফতরে ইমেইলে পাঠিয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এপ্রিল ০১
০৪:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত