Daily Sunshine

বাগমারায় কোয়ারেন্টাইন না মানায় সাত ব্যক্তির জরিমানা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: সামাজিক দূরত্ব বজায় রাখা, বিভিন্ন স্থানে আড্ডা মারা, মোটরসাইকেলে একাধিক যাত্রী বহন ও মাস্ক ব্যবহার না করাসহ করোনা সতর্কতা মূলক বিভিন্ন সরকারি বিধিনিষেধ অমান্য করায় গত সোমবার ও মঙ্গলবার বাগমারায় সাত ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে ১৩ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।
ভ্রাম্যমাণ আদালতে সূত্রে জানা গেছে, বাগমারায় করোনা সর্তকতা বিভিন্ন সরকারি নিয়মকানুন যথাযতভাবে বাস্তাবায়ন করে চলেছে বাগমারা উপজেলা প্রশাসন। তার পরও কিছু ব্যক্তি এসব নিয়ম কানুনের তোয়াক্কা না করে যত্রতত্র ভাবে ঘোরাফিরা করছে ও বিভিন্ন স্থানে বিনা প্রয়োজনে জটলা সৃষ্টি করে চলেছে। এসব ছাড়াও অনেক মোটরসাইকেল চালক তাদের মোটরসাইকেল তিনজন যাত্রী বহন করছে এবং তাদের অনেকে মাস্কও ব্যবহার করছে না।
এসব সংবাদ উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফ আহম্মেদেরে গোচরে আসলে তিনি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নামেন। গত দুইদিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে তিনি মোট সাত ব্যক্তিকে ১৩ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করেন।

এপ্রিল ০১
০৪:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত