Daily Sunshine

বাগমারায় প্রশাসনের কর্মকর্তাদের সাথে এমপি এনামুলের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা না। এটি সারা বিশ্বের জন একটা বিপদ। এই করোনা ভাইরাসকে পুুঁজি করে কোন সাধারণ মানুষকে মারপিট সহ অকারণে হয়রানী করা যাবে না। প্রত্যেকের সামাজিক মর্যাদা অক্ষুন্ন রেখে রাস্তাঘাটে সাধারণ মানুষকে সচেতন করতে প্রশাসনের কর্মকর্তাদের আহবান জানিয়েছেন তিনি।
দেশে চলমান করোনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার সকালে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনের সভাকক্ষে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চিকিৎসক ও আইন-শৃংখলা বাহিনী সদস্যদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। তিনি বলেন, কোন মানুষ করোনা পরিস্থিতে কোন না কোন সমস্যার কারণে বাহির হচ্ছে। তাই বলে তাদের সাথে খারাপ কোন ব্যবহার করা যাবে না। সরকারী ভাবে বারবার ঘোষণা দেয়া হচ্ছে লোকজনের সাথে ভালো ব্যবহার করুন।
পাশাপাশি কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হলে সে যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেটা নিশ্চিত করতে হবে। সাধ্যমতো সকলের কল্যাণে এগিয়ে আসতে হবে। প্রশাসনের কাজ হবে এই সংকটাপন্ন পরিস্থিতে সাধারণ জনগণকে বোঝানো। বিনা প্রয়োজন ছাড়া কেউ যেন বাড়ির বাহির না হয়। সরকারের পক্ষ থেকে ইতোমধ্যে করোনা সংকট মোকাবলোয় যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, ডাঃ মোতালেব, ডাঃ ববিতা রাণী, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, কৃষি অফিসার রাজিবুর রহমান, সমাজসেবা অফিসার আব্দুল মমিন এবং প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান।

এপ্রিল ০১
০৪:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত