Daily Sunshine

পঞ্চমবারেও কনিকার করোনা পজিটিভ!

Share

সানশাইন ডেস্ক : গুণে গুণে পাঁচ দফায় করোনাভাইরাস পরীক্ষা করা হয় বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুরের। তার পঞ্চমবারের পরীক্ষাটা করা হয় গতকাল মঙ্গলবার। এবারও তার করোনার ফল পজিটিভ এসেছে। যার ফলে কনিকাকে নিয়ে আশঙ্কা এখনও কাটেনি।
‘কোভিড ১৯’ শরীরে হানা দিলে যে কোনো আক্রান্তের পরীক্ষা বার বার করানো হয়। সেই অনুযায়ী নির্দিষ্ট সময় পর পর পরীক্ষা করানো হচ্ছে কনিকার। কিন্তু পঞ্চমবারের পরীক্ষাতেও তার রিপোর্ট পজিটিভ আসে। তবে কনিকার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাকে নিয়ে অহেতুক গুঞ্জন না ছড়াতেও নিষেধ করেছেন।
এদিকে চতুর্থবারের করোনার রিপোর্ট পজিটিভ আসার পর কনিকাকে নিয়ে তার বাড়ির লোকের চিন্তা বেড়ে গিয়েছিল। গায়িকা বলেছিলেন, শিগগিরই তিনি সুস্থ হয়ে পরিবার এবং সন্তানদের কাছে ফিরতে চান। সে জন্যই পঞ্চমবার তার করোনা পরীক্ষা করা হয়। কিন্তু পঞ্চমবারের রিপোর্টও পজিটিভ আসায় তার পরিবারের চিন্তা আরও বেড়েছে।

এপ্রিল ০১
০৪:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত