Daily Sunshine

করোনা সঙ্কটেও প্রধানমন্ত্রীর বরাদ্দের চাল চুরি, গ্রেপ্তার ২

Share

সানশাইন ডেস্ক: নভেল করোনাভাইরাসের সঙ্কটে সরকারি চাল চুরির অভিযোগে হাতেনাতে দুইজনকে গ্রেপ্তার করেছে সুনামগঞ্জের গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং এলাকার নিয়ামতপুরে একটি দোকান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, ব্যবসায়ী শওকত আলী ও স্থানীয় চালের ডিলার বিপ্লব সরকার।
‘খাদ্যবান্ধব কর্মসূচির’ আওতায় ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে দেশের অতি দরিদ্র ৫০ লাখ পরিবারকে ১০ টাকা কেজি দরে মাসে ৩০ কেজি করে চাল দেওয়া হচ্ছে। নভেল করোনাভাইরাসের সঙ্কট শুরুর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীর জন্য স্বল্প মূল্যের চালের বিশেষ বরাদ্দ দেন। এ চাল ১০ টাকা কেজি দরে বিক্রি করা হয়ে থাকে।
এসব চাল বিক্রি না করে বস্তা পাল্টিয়ে আত্মসাৎ করার সময় হাতেনাতে ৩০ বস্তা চালসহ ধরা পড়েন ওই দুইজন বলে জানান সুনামগঞ্জের গোয়েন্দা পুলিশ। ডিবি পুলিশের ওসি মোক্তাদির আহমদ বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করোনাভাইরাসের সঙ্কটে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের ১০ টাকা কেজি দরের চালের বস্তা পাল্টিয়ে আত্মসাৎ করার সময় হাতেনাতে ৩০ বস্তা চালসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। “তাদের জেলা পুলিশের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।” তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

এপ্রিল ০১
০৪:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত