Daily Sunshine

তাহেরপুর পৌর এলাকায় জীবাণুনাশক স্প্রে , মাস্ক ও সাবান বিতরণ

Share

তাহেরপুর প্রতিনিধি: রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌরসভা পরিষদের পক্ষ থেকে তাহেরপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও মহল্লায় জীবাণুনাশক স্প্রে, মাস্ক ও সাবান বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে তাহেরপুর পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর উদ্বোধন করেন।
এসময় অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় শুধু মাস্ক বিতরণ নয় আমরা তাহেরপুরের ৯টি ওয়ার্ড ও মহল্লায় গরিব দুঃখীদের মাঝে চাল-ডাল-আলু এবং তেল সরবরাহ করবো। যাতে করে কোন মানুষ না খেয় কষ্ট না পান।
মেয়র আরও বলেন, আমি নিজেই এ কাজে তদারকি করবো যাতে এই কাজে কোন রকম অনিয়ম ও দুর্নীতি না হয়। যতদিন এই সংকট দুর না হবে ততদিন এই কার্যক্রম চলবে। এছাড়া তাহেরপুর পৌর বাজারের রাস্তা জানবাহনসহ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জীবাণুনাশক স্প্রে করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রাসেল, পৌরসভার সচিব মোতালেবুর রহমান মতলু, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র বাবুল খা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর রইস উদ্দিন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর মফিজউদ্দিন মমিন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী তাপস কুমার দাস পিন্টু।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবু, ছাত্রলীগ নেতা আমিরুজ্জামান মৃধা তুহিন সহ সকল ওয়ার্ডের কাউন্সিলর পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মার্চ ৩১
০৫:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত