Daily Sunshine

নওগাঁয় কর্মহীন মানুষের বাড়ীতে রাতে খাবার পৌঁছে দিলেন ডিসি

Share

নওগাঁ প্রতিনিধি: করোনা মোকাবেলায় জনসমাগম এড়াাতে কর্মহীন হয়ে পড়া দিন মজুর, দরিদ্রও নিম্ন আয়ের মানুষের বাড়িতে গিয়ে রাতের আঁধারে ঘুরে ঘুরে খাবার পৌঁছে দিচ্ছেন নওগাঁ জেলা প্রশাসক। রবিবার গভীর রাতে সদর উপজেলার কীর্ত্তিপুর ও আশেপাশের এলাকায় এ কার্যক্রম চালানো হয়। এসময় জেলা প্রশাসক হারুন অর রশিদের সাথে সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প কর্মকর্তা মাহবুবুর রহমান রাতভর ঘরে ঘুরে দরিদ্র পরিবারগুলোতে গিয়ে চাল, ডাল, ভোজ্য তেল, চিড়া ও অন্যান্য খাদ্য সামগ্রীর ২৫ কেজি ওজনের একটি করে প্যাকেট বিতরণ করেন।
জেলা প্রশাসক জানান, করোনা মোকাবেলায় কয়েক দিন ধরে বন্ধ যানবাহন চলাচল। বন্ধ হয়ে গেছে অনেক কল কারখানা-দোকান ও বিপনী বিতান। ঘর থেকে বের হচ্ছেন না। অসহায় হয়ে পড়েছে অনেক দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। জন সমাগম এড়াতে এসব অসহায় মানুষকে সহযোগিতা করতে রাতের আঁধারে তাদের বাড়িতে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।
এছাড়াও ১১টি উপজেলায় এসব দরিদ্র মানুষের তালিকা তৈরি করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। তাছাড়াও এসব কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

মার্চ ৩১
০৪:৫৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত