Daily Sunshine

নওগাঁয় ১০ হাজার পরিবারে খাদ্য সামগ্রি দিয়ে সহায়তা বেলকন গ্রুপের

Share

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাস আতঙ্কে যখন কেউ ঘর থেকে বের হতে পারছেন না তখন নওগাঁয় কর্মহীন, দিন মজুর ও নিম্ন আয়ের ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রি দিয়ে সহায়তা করলেন নওগাঁ বেলকন গ্রুপ অফ ইন্ডাস্ট্রি। সোমবার সকালে শহরের বাইপাস বিএইচ স্পেশালিস্ট কোল্ডস্টোরে প্রাইভেট লিমিটেড চত্বরে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু ও তৈল ১ কেজি করে এসব খাদ্য সামগ্রী তুলে দেন বেলকন গ্রুপ অফ ইন্ডাস্ট্রির ব্যাপস্থাপনা পরিচালক বেলাল হোসেন। এসময় বেলকন গ্রুপের ডাইরেক্টর ও সিরাজ ফাউন্ডেশানের চেয়ারম্যান নাহিদ হাসান সিরাজি, জেনারেল ম্যানেজার আবু ওয়াহিদ হোসেন, মার্কেটিং ম্যানেজার আব্দুল ওহাবসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তিনি বলেন সারাদেশে করোনা ভাইরাস রোধে সরকার সব ধরনের জনসমাগম ও রাস্তায় যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে। জরুরি কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার জন্য বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত হয়ে পড়েছে। ফলে চরম দূর্ভোগে পড়েছে কর্মহীন, দিন মজুর ও নিম্ন আয়ে মানুষ। তাই সরকারের পাশাপাশি বেলকন গ্রুপ অফ ইন্ডাস্ট্রির উদ্যোগে মানুষ সমাগম এড়িয়ে ১০ হাজার পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী সহায়তা দেওয়া হবে। পর্যায়ক্রমে দেশের অবস্থা বিবেচনা করে আরো সহয়তা প্রদান করা হবে বলেও জানান।
এদিকে নওগাঁ চে¤া^র অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে সকাল থেকে শহরের বিভিন্ন জাযগায় জিবানুনাশক পানি ছিটানো ও বিভিন্ন দোকানের সামনে সামাজিক দুরত্ব বজায় রাখতে গোল বৃত্তকার আকানো হয়েছে। এসময় চে¤া^ার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলসহ অন্যান্য পরিচালকরা উপস্থিত ছিলেন।
এদিকে সিভিল সার্জন জানান, বর্তমানে নওগাঁয় ৪৮৭ জন হোম কোয়ারেনটাইনে রয়েছেন। তবে নতুন করে কাউকে হোম কোয়ারেনটাইনে রাখা হয় নাই। গত ২৪ ঘন্টায় ১৪৭ জন হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।
এ পর্যন্ত জেলায় সর্বমোট ১ হাজার ৮৭৮ জনরেক হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছিল। তবে এ পর্যন্ত এখনো কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয় নাই বলেও জানান তিনি।

মার্চ ৩১
০৪:৫৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত