Daily Sunshine

ঘরেঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মান্দার ইউএনও

Share

মান্দা প্রতিনিধি: করোনাভাইরাস মোকাবেলায় জনসমাগম এড়াতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়ি গিয়ে ঘুরে ঘুরে খাবার পৌঁছে দিচ্ছেন মান্দা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম। গতকাল সোমবার বিকেল থেকে উপজেলা সদরের আশপাশের এলাকায় এ কার্যক্রম শুর করা হয়েছে।
এসময় ইউএনও আব্দুল হালিমের সঙ্গে উপজেলা কৃষি কর্মকর্তা রাকিবুল হাসান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমসহ স্থানীয় গণ্যমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন। ইউএনও বাড়ি বাড়ি ঘুরে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারি বরাদ্দের চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করেন।
অন্যদিকে সচেতনতামুলক প্রচারণা ছাড়াও পরিচ্ছন্নতা কার্যক্রমের অংশ হিসেবে উপজেলার ইউনিয়নগুলোতে মসজিদ, মন্দির, রাস্তাঘাট ও হাসপাতালে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে। পাশাপাশি বিভিন্ন এলাকায় দফায় দফায় গিয়ে নাগরিকদের হোম কোয়ারেন্টিনে থাকার বিষয়টি নিয়েও কাজ করছেন ইউএনও আব্দুল হালিম। এছাড়া জরুরী প্রয়োজনে খোলা দোকান, কাঁচাবাজার ও ফার্মেসীতে গিয়ে দুরত্ব বজায় রাখার চিহ্ন দেয়ার কাজও করেছে উপজেলা প্রশাসন।
এ প্রসঙ্গে ইউএনও আব্দুল হালিম বলেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারি বরাদ্দের ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার কাজ শুরু করা হয়েছে। সকলকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন, খুব শিঘ্রই সরকারি বরাদ্দের এসব ত্রাণ কর্মহীন প্রত্যেক পরিবারে পৌঁছে দেয়া হবে।

মার্চ ৩১
০৪:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত