Daily Sunshine

ভবানীগঞ্জ পৌর যুবদলের মাস্ক ও সাবান বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: করেনা ভাইরাস প্রতিরোধে বাগমারার ভবানীগঞ্জ পৌর যুবদলের উদ্যোগে রবিবারর দিনব্যাপি এলাাকার মসজিদে মসজিদে সাবান বিতরণ, রাস্তায় রাস্তায় জীবানুনাশক স্প্রে ও বিভিন্ন মোড় এলাকায় মাস্ক বিতরণ করা হয়েছে। ভবানীগঞ্জ পৌর যুবদলের আহবায়ক শাহিনুর ইসলমা শাহিনের নেতৃত্বে ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় এসব কার্যক্রম পরিচালনা করা হয়।
পৌর যুবদল সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে ভবানীগঞ্জ পৌর এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নেও এসব কার্যক্রম চালানো হয়। গত এক সপ্তাহ ধরে জনগণের মাঝে এসব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এ কার্যক্রম আগাপমীতেও চলমান থাকবে বলে তারা জানান।
জানা গেছে শুরুতে ভবানীগঞ্জ ক্লিনিক ও ভবানীগঞ্জ পৌরর যুবদলের উদ্যোগে পৌর এলাকায় সতর্কমূলক প্রচারপত্র বিলি করা হয়। এতে লোকজনের মাঝে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। সে সময় লোকজন বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণের অনুরোধ জানালে তাদের এ অনুরোধে সাড়া দেন নবগঠিত পৌর যুবদলের আহবায়ক শাহিনুর ইসলাম শাহিন।
এসব কার্যক্রমে উপস্থিত ছিলেন পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক জহুরুল ইসলাম, মামুনুর রশিদ, আহসান হাবীব, সদস্য আমিনুল ইসলাম, মাহাবুর রহমান, ছাত্র নেতা সাইদ, মিলন ও রাজু।

মার্চ ৩০
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত