Daily Sunshine

৪ এপ্রিল পর্যন্ত বাণিজ্যবিতান ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত

Share

সানশাইন ডেস্ক: করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। বন্ধ করা হয়েছে গণপরিবহনও। সামাজিক দূরত্ব বজায় রাখতে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকেও বের হতে নিষেধ করা হচ্ছে।
এমন পরিস্থিতিতে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সকল বাণিজ্যবিতান ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। এর আগে তারা ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছিলেন। রোববার সমিতির সাধারণ সম্পাদক মাে. আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ৩১ মার্চ পর্যন্ত ঢাকা মহানগরের সকল বাণিজ্যবিতান ও শপিংমল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল, তার সময়সীমা বর্ধিত করে সরকারের নির্দেশনা অনুযায়ী আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।
পরবর্তীতে সরকার যদি কোনো নির্দেশনা প্রদান করে তবে উক্ত নির্দেশনা কার্যকর হবে বলেও জানানো হয়। সমিতির সভাপতি তৌফিক এহেসান এই সংকটময় পরিস্থিতিতে মহানগরের সকল বিত্তবান ব্যবসায়ীকে স্ব স্ব এলাকায় অসহায় ব্যক্তিদের সহযােগিতা করার আহ্বান জানান এবং সকলকে ঘরে থাকার অনুরােধ করেন।

মার্চ ৩০
০৪:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত