Daily Sunshine

মুণ্ডুমালায় দুরুত্ব থাকতে দোকানে সামনে গোল চিহ্ন

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: ছোঁয়াচে করোনা ভাইরাস থেকে দুরুত্ব বজায় থাকতে এবার মুণ্ডুমালা বাজারে দোকানের সামনে তিন ফুট দুরুত্ব করে গোল চিহ্ন করে দেয়া হয়েছে। শনিবার সকাল থেকে দিনব্যাপী শিশির এন্টার প্রাইজের উদ্যোগে ও মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে সহযোগিতায় মুণ্ডুমালা বাজারে সকল ওষুধের দোকান ও কাচা বাজারের সবজি দোকানের সামনে তিন ফুট দুরুত্ব এসব গোল চিহ্ন করা হয়েছে।
মুণ্ডুমালা বাজারের শিশির এন্টাপ্রাইজের মালিক শিশ মোহাম্ম্দ জানান, তার উদ্যোগে ও মুণ্ডুমালা ফাড়ি পুলিশের সহযোগিতায় বাজারের প্রায় ৩০ টি দোকানে সামনে ক্রেতাদের দুরুত্ব বজায় রাখতে গোল চিহ্ন করা হয়েছে।
মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে এএসআই সাহাদাত জানান, করোনা থেকে জনগনকে সজাগ করতে নানা উদ্যোগ নেয়া হয়েছে। এর ধারাবাহিগতায় নিত্যপ্রয়োজনী জিনিস ও ওষুধ ক্রেতাদের দুরুত্ব থাকতে গোল চিহ্ন করা হয়েছে।

মার্চ ২৯
০৫:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত