Daily Sunshine

চিরনিদ্রায় শায়িত সানাউল্লাহ মিয়া

Share

সানশাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অন্যতম আইনজীবী ও দলের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে নরসিংদী শিবপুরে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হোন বিএনপির এই নেতা। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।
তিনি জানান, দুপুরে বিএনপির নিবেদিত প্রাণের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়েছে নরসিংদী শিবপুর উপজেলা কারারচর ঈদগাহ মাঠে। এই করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে শত-শত মানুষের উপস্থিতি ছিল। এসময় দলের পক্ষ থেকে ছিলেন যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, জয়নাল আবেদিন, আকরাম হোসেন, স্থানীয় সাংসদ সদস্য এবং বিএনপি ও আওয়ামী লীগের গণ্যমান্য নেতৃবৃন্দ সর্বস্তরের জনগণ। জানাজা শেষে শিবপুরে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হোন বিএনপির এই নেতা।
উল্লেখ্য, বেগম খালেদা জিয়ার অন্যতম আইনজীবী শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

মার্চ ২৯
০৫:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত