Daily Sunshine

অসহায়দের পাশে খাবার নিয়ে অপু

Share

সানশাইন ডেস্ক : করোনা ভাইরাস ঠেকাতে মানুষ এখন গৃহবন্দি। এই সঙ্কট কবে কেটে যাবে তাও সবার অজানা। তবে এ কারণে অনিশ্চয়তায় দিন পর করছেন খেটে খাওয়া ও দুস্থ মানুষেরা। তাদের আয়ের পথ বন্ধ বললেই চলে।
এমন অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার বিকালে ভিডিও বার্তায় তিনি জানালেন, কর্মজীবী অসহায় মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ৫ দিনের খাবার বিতরণ করেছেন তিনি। এছাড়া বিত্তশালীদের তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধও করেন এই তারকা।
অপু বিশ্বাস বলেন, সাধ্য অনুযায়ী কিছু কর্মজীবী মানুষদের সহায়তা করছি। তাদের ৫ দিনের খাবার ও প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছি। আমার মত আরও যারা আছেন কিংবা সমাজের বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসেন তাহলে এই মানুষগুলো হয়তো একটু ভালো থাকবেন।
দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। এরমধ্যে মারা গেছেন পাঁচজন। সুস্থ হয়েছেন ১১ জন। এ পর্যন্ত মোট এর নমুনা পরীক্ষা করা হয়েছে এক হাজার ২৬ জনের। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১০৬ জনের।

মার্চ ২৮
০৪:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত