Daily Sunshine

নিয়ামতপুরের ভাবিচা ইউপি চেয়ারম্যানের উদ্যোগে মাস্ক বিতরণ

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলাবাসী ও ব্যবসায়ীরা সরকারী নির্দেশনা মানছেন না। উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার নির্দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্য, ওষুধের দোকান বন্ধে মাইকিং করলেও উপজেলা সদরের খাবারের হোটেল, স্টল ছাড়া উপজেলার অন্যান্য বাজার, গ্রামের স্টলগুলো স্বাভাবিকভাবেই চলছে। প্রশাসনের নজরদারী সত্বেও কেউ তা মানতে চাচ্ছেন না। জন সমাগম বেড়াতে গত সোমবার উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে দোকান, হোটেল, রেস্তোরা বন্ধের জন্য মাইকিং করা হয়।
নিয়ামতপুর উপজেলার সবচেয়ে বড় পশুর হাট ছাতড়া। সেখানে সকালে পশুর হাট বন্ধ থাকলেও জনসমাগম অনেক ছিল। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিজে উপস্থিত হয়ে জনসাধারণকে বুঝান করোনা ভাইরাসের বিষয়ে। এছাড়া গাংগোর বাজার অন্যান্য দিনের মতই স্বাভাবিকভাবেই চলেছে। এ রির্পোট লিখা পর্যন্ত উপজেলা সদরের অন্যান্য দোকান খোলা রয়েছে।
সরকারী নির্দেশনা মানার জন্য করোনা ভাইরাস থেকে নিজেকে দেশকে রক্ষার জন্য অবিলম্বে সেনাবাহিনী মোতায়েন দরকার বলে সচেতন মহল মনে করেন।
অপরদিকে করোনা ভাইরাস প্রতিরোধ, সচেতনতা বৃদ্ধির লক্ষে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান ওবাইদুল হকের উদ্যোগে নিজ ইউনিয়ন পরিষদের সদস্য, গ্রাম পুলিশসহ অন্যান্য ব্যক্তি এবং ইউনিয়নের বিভিন্ন মোড়, গুরুত্বপূর্ণ স্থানে উপস্থিত ব্যক্তিদের মাঝে মাস্ক, হাতের গ্লোবস ও সাবান বিতরণ করা হয়।
গত সোমবার সারাদিন ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম তাঁর ব্যক্তিগত উদ্যোগে কয়েকশত সাবান, মাস্ক ও হাতের গ্লোবস বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ভাবিচা ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান তুসিত সরকার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা পবিত্র সরকার, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা সেলিম রেজা ডালিম।

মার্চ ২৬
০৪:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত