Daily Sunshine

মিলার পালা গানে করোনা সচেতনতা

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস রোধে সচেতনতা প্রয়োজন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বারবার এ আহ্বান করছে। দেশের মানুষকে সচেতন করতে একটি পালা গানে কণ্ঠ দিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মিলা। ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি মিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন।
‘শোনেন শোনেন প্রতিবেশী, শোনেন দিয়া মন/ করোনাভাইরাস আতঙ্ক, বাড়ছে সারাক্ষণ/ সচেতন না হইলে, বিপদ আসন্ন/ অবহেলা করলে হবে, জীবন বিপন্ন/ হাত মেলানো কোলাকুলি, বন্ধ করা চাই/ বারেবারে হাত ধোয়ার, বিকল্প তো নাই/ যত্রতত্র থুথু ফেলা পরিহার করুন/ গণপরিবহনের ক্ষেত্রে সাবধানে চলুন’Íএমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন মিলা।
গানটির ভিডিওতে দেখা যায়, মিলার সঙ্গে গিটার বাজাচ্ছেন তার ভগ্নিপতি। ভিডিওটির ক্যাপশনে মিলা লিখেছেনÍ‘‘করোনাভাইরাসের মারণ আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্ক বার্তা দেওয়া হচ্ছে। করোনাভাইরাসে কীভাবে সতর্ক থাকবÍতা নিয়ে ঘরে বসে আমি আমার পরিবার, আমার বোন মিশা ও তার জীবনসঙ্গী আরিফিনের সাহায্যে আজকে ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি বানিয়েছি। আমার প্রিয় বাংলাদেশ ও আমার ভক্তদের উদ্দেশ্যে সুস্থ ও স্বাস্থ্য সচেতন থাকার আহ্বান জানিয়ে একজন বাংলাদেশের সংগীতশিল্পী ও নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবার ক্ষুদ্র প্রচেষ্টা করলাম।’ দেশবাসীকে এ গানের কথা মানা ও ভিডিওটি ছড়িয়ে দেওয়ার আহ্বানও জানিয়েছেন মিলা।

মার্চ ২৪
০৪:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত