Daily Sunshine

করোনায় আক্রান্তদের জন্য ইব্রার তহবিল গঠন

Share

স্পোর্টস ডেস্ক: ইতালির অন্যতম সেরা ফুটবল তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ বলেছেন, ইতালি আমাকে অনেক কিছু দিয়েছে। আজ ইতালি যখন করোনা ভাইরাসে সংকটাপন্ন, আমি আরও বেশি ফিরিয়ে দিতে চাই আমার ভালোবাসার দেশকে।
২০১৩ সালে দ্য গার্ডিয়ান পত্রিকার মাধ্যমে পৃথিবীর তৃতীয় শ্রেষ্ঠ ফুটবলার হিসেবে নির্বাচিত হয়েছিলেন ইব্রাহিমোভিচ। বর্তমানে তিনি এসি মিলানের হয়ে খেলছেন। সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনা ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতোমধ্যে প্রায় ১৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩ লাখেরও বেশি মানুষ।
চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি প্রায় ১ লাখ আক্রান্ত চীনে। তবে দ্বিতীয় সর্বোচ্চ ইতালিতে প্রায় ৬০ হাজার আক্রান্ত হলেও পশ্চিম ইউরোপের এই দেশটিতেই সবেচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।
বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ইব্রাহিমোভিচ করোন ভাইরাসে আক্রান্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এসি মিলানের এ সুপারস্টার ফরোয়ার্ড করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য অনলাইনে গড়ে তুলেছেন তহবিল। তার টার্গেট অন্তত ১ মিলিয়ন ইউরো সংগ্রহ করা।
যে ওয়েবসাইটের মাধ্যমে এই অর্থ তহবিল গড়ে তোলা হয়েছে, তাদের দেয়া তথ্য অনুযায়ী, ইব্রাহিমোভিচ নিজে ১ লাখ ইউরো এই তহবিলে দান করেছেন। এর কিছুক্ষণের মধ্যেই তহবিলে জমা পড়েছে আরও ১৫ হাজার ৭০০ ইউরো।

মার্চ ২৪
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত