Daily Sunshine

২৪ ঘণ্টায় চীনে স্থানীয় কেউ করোনায় আক্রান্ত হয়নি

Share

সানশাইন ডেস্ক: করোনাভাইরাসের উৎপত্তিস্থল চীনের হুবেই প্রদেশে প্রথমবার গত ২৪ ঘণ্টায় স্থানীয় পর্যায়ে নতুন করে কেউ এ ভাইরাসে আক্রান্ত হয়নি। বৃহস্পতিবার দেশটির জাতীয় স্বাস্থ্য কমিশনের বরাত দিয়ে ডব্লিউএসবি এ তথ্য জানায়।
প্রতিবেদনে বলা হয়েছে, হুবেই প্রদেশে স্থানীয়ভাবে কেউ আক্রান্ত হয়নি। নতুন করে বিদেশফেরত ৩৪ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তারা কেউ হুবেই প্রদেশের নয়। মৃত্যুও একক সংখ্যায় নেমে এসেছে। গত ২৪ ঘণ্টায় চীনে আটজন মারা গেছেন।
৩৪ জনের মধ্যে ২১ জন বেইজিংয়ে, গুয়াংডং প্রদেশে নয়জন, সাংহাইয়ের দুইজন, হিলংজিয়াং প্রদেশ এবং ঝিজিয়াং প্রদেশে একজন করে আক্রান্ত হয়েছেন। চীনে এ পর্যন্ত মৃতের সংখ্যা তিন হাজার ২৪৫ জন। করোনায় আক্রান্তের সংখ্যা ৮০ হাজার ৯২৮ জন । এর মধ্যে মোট ৭০ হাজার ৪২০ জন রোগী সুস্থ হয়েছেন।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে মৃতের সংখ্যা আট হাজার ৯৬১ জন দাঁড়িয়েছে। করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দুই লাখ ১৯ হাজার ৮৭ জন। বিশ্বের ১৭৩ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। তবে এখন পর্যন্ত ৮৫ হাজার ৬৭৩ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মার্চ ২০
০৪:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত