Daily Sunshine

নওগাঁয় সমবায় বিভাগের প্রশিক্ষণ পরবর্তী করনীয় শীর্ষক কর্মশালা

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় আঞ্চলিক সমবায় প্রশিক্ষন ইন্সটিটিউট মিলনায়তনে প্রশিক্ষণ পরবর্তী সহায়তা প্রদান; বিদ্যমান বাস্তবতা, সম্ভাবনা ও করনীয়” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করে নওগাঁ আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইন্সটিটিউট।
বাংলাদেশ সমবায় একাডেমি কোর্টবাড়ী কুমিল্লার অধ্যক্ষ ইকবাল হোসেন প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইন্সটিটিউট নওগাঁর অধ্যক্ষ ও উপনিবন্ধক মোখলেছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগী কার্যালয়ের যুগ্ম-নিবন্ধক আব্দুল মজিদ এবং বাংলাদেশ সমবায় একাডেমীর শিক্ষক অধ্যাপক জ্ঞানেন্দ্রনাথ বিকাশ চাকমা।
বিদ্যমান সমবায় প্রশিক্ষণের বাস্তবতা, অফন্তর্নিহিত শক্তি ও দুর্বলতা এবং সম্ভাবনা বিশ্লেষণ, সমবায় প্রশিক্ষণের প্রায়োগিকতা ও করনীয় খুঁজে বের করা এবং সমবায় প্রশিক্ষণের অন্তসংযোগসমূহ খুঁজে বের করে এর স্বার্থক প্রয়োগের পন্থা নির্ধারন করার লক্ষ্যে এ কর্মশালার আয়োজন করা হয়।
কর্মশালায় রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-নিবন্ধক (বিচার) নুরুন্নবী, সমবায় অধিদপ্তর ঢাকার উপ-নিবন্ধক (প্রুশাসন) কামরুজ্জামান, আঞ্চলিক সমবায় ইন্সটিটিউট খুলনার অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, আঞ্চলিক সমবায় ইন্সটিটিউিট রংপুরের অধ্যক্ষ শাহিনুর ইসলাম, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-নিবন্ধক (অডিট আইন ও সমিতি) সেলিমুল আলম শাহিনসহ রাজশাহী বিভাগের সকল জেলা সমবায় অফিসার, সিরাজগঞ্জ সদর, বগুড়া সদর, আত্রাই ও নওগাঁ সদর উপজেলা সমবায় অফিসারবৃন্দ এ কর্মশালায় অংশগ্রহন করেন।

মার্চ ২০
০৪:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত