Daily Sunshine

রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশনের মিলনমেলা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নগরীর উপকণ্ঠ পবার সিলিন্দার চৈতীর বাগানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীর সার্বিক উন্নয়নে প্রায় তিন হাজার কোটি টাকার একটি প্রকল্প এই মাসে একনেক সভায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুমোদনের অপেক্ষায় রয়েছে। আমি সবার কাছে দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রী প্রকল্পটি অনুমোদন দিলে নগরীর ব্যাপক উন্নয়ন হবে।
মেয়র আরো বলেন, নগরীর আয়তন বাড়ানোর জন্য ইতোমধ্যে প্রস্তাব মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এটি অনুমোদিত হলে নগরীর আয়তন অনেক সম্প্রসারিত হবে।
এ সময় রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশনের শিক্ষকবৃন্দ মেয়রের নিকট বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় মেয়র অতীতের মতো আগামীতেও তাদের পাশে থাকার কথা জানান।
রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি মোঃ গোলাম সারওয়ার স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলনমেলায় স্বাগত বক্তব্য দেন এসোসিয়েশনের সহ-সভাপতি শিক্ষা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইব্রাহিম হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন মিলনমেলা ও বনভোজন পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক মোঃ গোলাম কিবরিয়া, এসোসিয়েশনের সহ-সভাপতি অনু চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনহ এসোসিয়েশনভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানের শেষে মিলনমেলায় আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ করেন মেয়র।

ফেব্রুয়ারি ১৪
০৫:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত