Daily Sunshine

আন্তঃজেলা অটোরিকশা ছিনতাই চক্রের মূল হোসাসহ দু’জন আটক

Share

স্টাফ রিপোর্টা : রাজশাহী মহানগরীতে আন্তজেলা অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দামকুড়া থানার একটি দল নগরীর শাহ মখদুম থানা এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন পবা নতুন পাড়া এলাকার এক বড় ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও উত্তর নওদাপাড়া এলাকার নাজিরের ছেলে জসীম (২৬)।
এ তথ্য নিশ্চিত করে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, পুলিশের হাতে আটক আন্তঃজেলা অটোরিকশা ছিনতাই চক্রের দুই সদস্য সর্বশেষ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজা বাড়িতে ড্রাইভারকে বেঁধে রেখে অটোরিকশা ছিনিয়ে নিয়ে চলে যায়। এই চক্রটি রাজশাহী ও আশেপাশের এলাকায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করে। ওই ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা হয়। সেই মামলার সূত্র ধরে নগর থানা পুলিশ সিসিটিভি ফুটেজ থেকে আসামিদের সনাক্ত করে ও বৃহস্পতিবার নগরীর শাহমখদুম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতদের মধ্যে সাদ্দাম হোসেন অটোরিকশা ছিনতাই চক্রের মূল হোতা। তাদের দুজনের বিরুদ্ধে চুরি-ছিনতাইসহ থানায় বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেব্রুয়ারি ১৪
০৫:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত