Daily Sunshine

ফের করণের ছবিতে অনন্যা

Share

সানশাইন ডেস্ক : নামী পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে গত বছর বলিউডে পা রেখেছিলেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। এরপর দ্বিতীয় ছবি ‘পতী পত্নী অর হু’ও সমান হিট। ইতোমধ্যে শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরের সঙ্গে ‘খালি পেল্লি’র শুটিংও শুরু করে দিয়েছেন নায়িকা।
এবার জানা গেল, দক্ষিণের সুপারস্টার তেলুগু অভিনেতা ‘অর্জুন রেড্ডি’ খ্যাত বিজয় দেবেরাকোন্ডার প্রথম হিন্দি ছবিতে তার বিপরীতে দেখা যাবে অনন্যাকে। এটিও প্রযোজনা করবেন করণ জোহার। শোনা যাচ্ছে, ইতোমধ্যে শুটিং শুরু হয়ে গেছে। ছবিতে থাকবে মিক্সড মার্শাল আর্টস এবং টান টান অ্যাকশন। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পুরী জগন্নাধ। বলিউড সূত্রে খবর, নির্মাতারা কোনো পোড় খাওয়া অভিনেত্রী নন, একেবারে নতুন কোনো মুখ চাইছিলেন। তখনই অফার যায় অনন্যার কাছে। অনন্যা ও বিজয়ের শুটিং পর্ব শুরু হবে মার্চের মাঝামাঝি অথবা এপ্রিলের প্রথম থেকে।
এই নিয়ে করণ জোহরের তৃতীয় ছবিতে কাজ করতে চলেছেন অনন্যা। এছাড়ও ধর্মা প্রোডাকশনের সঙ্গে তিনি কাজ করবেন শকুন বত্রার পরবর্তী ছবিতে যেখানে দীপিকা পাডুকোনও রয়েছেন।

ফেব্রুয়ারি ১৪
০৫:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত