Daily Sunshine

মাদরাসা সুপারের মাথায় গ্লাস ভাঙলেন সহকারী শিক্ষক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর দাখিল মাদ্রাসায় খাইরুল ইসলাম নামক এক সহকারী শিক্ষককে ক্লাস নিতে বলায় মাদ্রাসা সুপারের মাথা ফাটার ঘটনা ঘটেছে।
এ নিয়ে মাদ্রাসা সুপার আবু বকর চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। থানায় দায়ের করা অভিযোগ ও সুপারের কাছ থেকে জানা গেছে, গত বুধবার মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফুল ইসলাম ছুটিতে থাকায় সুপার আবু বকর সহকারী শিক্ষক খায়রুল ইসলামকে ১০ শ্রেণির জীব বিজ্ঞান ক্লাস নিতে বলেন। এতে খাইরুল ইসলাম তাৎক্ষণিক রেগে গিয়ে মাদ্রাসার অফিস কক্ষে টেবিলের থাকা কাঁচের পানির গ্লাসদিয়ে সুপারকে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। তিনি সদর হাসপাতালে চিকিৎসা গ্রহন করে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, অভিযোগ পেয়ে তিনি তদন্তের ব্যবস্থা করেছেন। এ ব্যাপারে সহকারী শিক্ষক খাইরুল ইসলাম জানান, তার ব্যাপারে আনীত অভিযোগ পুরোটায় মিথ্যা ও বানোয়াট। মাদ্রায় যা ঘটেছে তা ম্যানেজিং কমিটি ও স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে সমাধানের কথা হয়েছে।

ফেব্রুয়ারি ১৪
০৫:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত