Daily Sunshine

মহাদেবপুরে স্কুল ছাত্রী অপহরণের চারমাস পর উদ্ধার, আটক ১

Share

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুর স্কুল ছাত্রী অপহরণের চারমাস পর উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত এক বৃদ্ধকে গ্রেফতার করতেও সক্ষম হয়েছে থানা পুলিশ। পুলিশ জানায় গত ৩ অক্টোবর সকালে উপজেলার খাজুর ইউনিয়নের খোর্দ্দকালনা (রিফুজি পাড়া) গ্রামের কলিম উদ্দীনের কন্যা কুঞ্জবন বন্দর কারিগরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী কহিনুর খাতুন (১৫) স্কুলে যাওয়ার সময় ইটভাটা এলাকা থেকে অপহরণের শিকার হয়।
এ ঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের গোপিনাথপুর (মমতাজ বাজার) গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র মোবাচ্ছেরসহ (১৮) ৫ জনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করে।
এ ঘটনার আসামীরা অপহৃতা স্কুল ছাত্রী কহিনুর খাতুনকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি তদন্ত সিদ্দিকুর রহমান গোপনসূত্রে খবর পেয়ে সকাল ৯টার দিকে নওগাঁ জেলা সদরের উকিলপাড়া এলাকা থেকে অপহৃতা স্কুল ছাত্রী কহিনুর খাতুনকে উদ্ধার করে।
এ সময় অপহরণে সহযোগিতা করায় মমতাজ উদ্দীন (৬০) নামে এক বৃদ্ধকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, অনেক চেষ্ঠা করে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারসহ অপহরণে সহযোগিতার কারণে একজনকে গ্রেফতার করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
মহাদেবপুরে স্কুল ছাত্রী

ফেব্রুয়ারি ১৪
০৫:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত