Daily Sunshine

জয়পুরহাটে ভুয়া প্রশ্নপত্র জব্দ, চক্রের দুই সদস্য গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট শহরের সাকিদার পাড়া মহল্লার জিএম আলী রেজার ছেলে রাগিব হোসেন রেজা ওরফে অয়ন (১৭) এবং নওগাঁর বদলগাছি উপজেলার গন্ধবপুর গ্রামের শাহনুর আলমের ছেলে সাইফ ওমর সৌরভ (১৭)।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মোহাইমেনুর রশিদ, পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় শহরের মাদ্রাসাপাড়া এলাকা হতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ওই ২ সদস্যকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা ভুয়া ফেসবুক একাউন্ট ব্যবহার করে এসএসসি পরীক্ষার্থীদের বিভিন্ন ফেসবুকে আইডির সাথে মেসেঞ্জারে প্রতারণামূলক ভাবে নিজ নিজ বিকাশ একাউন্টের মাধ্যমে অর্থ গ্রহণপূর্বক তাদেরকে এসএসসি পরীক্ষার বিভিন্ন বিষয়ে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার কথা স্বীকার করেছে। কথোপকথনের সমগ্র অংশ তাদের নিকট হতে জব্দকৃত মোবাইলে পাওয়া গেছে। এসব কিশোর অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ফেব্রুয়ারি ১৪
০৫:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত