Daily Sunshine

ইতিহাসবিদ প্রফেসর ড. এম ওয়াজেদ আলীর মৃত্যুতে এনবিআইইউ’র শোক প্রকাশ

Share

প্রেস বিজ্ঞপ্তি: বিশিষ্ট ইতিহাসবিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রফেসর ও সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. এম ওয়াজেদ আলী সোমবার সকালে বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজেউন)। প্রফেসর ড. ওয়াজেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপিকা রাশেদা খালেক ও উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক।
এক শোক বার্তায় তাঁরা বলেন, প্রফেসর ড. এম ওয়াজেদ আলী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সূচনালগ্ন থেকে প্রফেসর, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপ-উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দেশের বিশিষ্ট ইতিহাসবিদ ও গবেষক ছিলেন। তাঁর মৃত্যু দেশের শিক্ষাঙ্গনে যে শূন্যতা তৈরী হলো তা পূরণ হবার নয়। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
সোমবার বাদ জোহর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি নওগাঁয় দাফন সম্পন্ন হয়।

জানুয়ারি ১৪
০৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কে এই ডা. সাবরিনা শারমিন ?

কে এই ডা. সাবরিনা শারমিন ?

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস পরীক্ষার টেস্ট না করেই রিপোর্ট ডেলিভারি দেয়া জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা নিয়ে দেশে তোলপাড় চলছে। এই প্রতারণার মূলহোতা জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরী গ্রেফতার হয়েছেন। এ প্রতারণায় আরিফের অন্যতম সহযোগী তার স্ত্রী ও জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাও ্খন রিমান্ডে। নিজেকে রক্ষায় প্রভাবশালী বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত