Daily Sunshine

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গিয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগে স্ত্রীর লাশ রেখে পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর বিষপানে আত্নহত্যার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়েছে স্বামী লিটন আলী। তার বাড়ী উপজেলার হিজোলপল্লী গ্রামে। তার পিতার নাম নজরুল ইসলাম। আজ রবিবার সকালে বাঘা স্বাস্থ্যকেন্দ্রে এ ঘটনা ঘটে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান জানান, বেলা ১১ টার দিকে একটি ভ্যান যোগে লিটন আলী তার স্ত্রী ফালগুনীকে (১৮) স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে নিয়ে এসে জানান তার স্ত্রী গলাই রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। এ সময় কর্তবরত ডাক্তার ফালগুনীকে মৃত ঘোষনা করলে লিটন এবং তার মা’ বেবিজান কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এদিকে ঘটনার ৩ ঘন্টা পর লিটন নিজে তার এক আত্মীয়র বাড়ি গিয়ে বিষপানে আত্নহত্যার চেষ্টা চালায়। তার অবস্থা বেগতিক দেখে স্থানীয় লোকজন তাকে দুপুর ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা করেন।

লিটনের প্রতিবেশী জোসনা খাতুন ও খাইরুল ইসলাম জানান, ৮ মাস আগে ফরিদপুরের শালতা থানা এলাকার ফারুক হোসেনের মেয়ে ফালগুনীকে বিয়ে করেন লিটন। তাদের উভয়ের মধ্যে সম্পর্ক ভাল ছিল। কিন্তু হটাৎ করে কি হয়েছে সেটি কেউ জানেন না। তবে কর্তবরত চিকিৎসক ডা. শিরিন সুলতানা জানান, ফালগুনীর গলাই আঘাতের চিহ্ন ছিল। তার স্বামী পালিয়ে যাওয়ায় কারনে অনেকেই নানা রকম মন্তব্য করছেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। এটা খুন-না অত্মহত্যা এই মুহুর্তে বলা যাচ্ছে না। লিটন সুস্থ্য হলে তাকে জিঙ্গাসাবাদ করা হবে।

সানশাইন/১২ জানু:/ রোজি

জানুয়ারি ১২
২০:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত