Daily Sunshine

ক্রিকেটে আনন্দে মাতলেন রাজশাহীর সাংবাদিকরা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিবাহিত ও অবিবাহিত দলে বিভক্ত হয়ে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে নগরীর শারীরিক শিক্ষা কলেজ মাঠে খেলার উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সমাজসেবী শাহীন আকতার রেণী।
খেলায় টসে জিতে অবিবাহিত দলকে ব্যাট করার আমন্ত্রণ জানায় বিবাহিত দল। নির্ধারিত ২০ ওভারে তারা ১৪৩ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১২৪ রানে ইনিংস থামে বিবাহিত দলের। বিবাহিত দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন সময় টেলিভিশনের ক্যামেরাপারসন হাবিবুর রহমান পাপ্পু। অবিবাহিত দলের পক্ষে ১৬ রানে ৪ উইকেট নেন নিউজ২৪ এর ক্যামেরাপারসন এসএ বাপ্পী। বিবাহিত দলকে ১৯ রানে পরাজিত করে অবিবাহিত দল। খেলায় ৩৬ রান ও ১ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন মোস্তাফিজুর রহমান সোহান।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের (রিডা) সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, ড্রেস গাইডের কর্ণধার সুলতানুল ইসলাম টিপু, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশের সম্পাদক হাসান মিল্লাত ও রাজশাহী শারীরিক শিক্ষা কলেজের ভাইস প্রিন্সিপ্যাল হাবিবুর রহমান মজুমদার। বন্ধুত্বপূর্ণ এই খেলার আয়োজন করেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট মাইনুল হাসান জনি ও চ্যানেল আইয়ের মোস্তাফিজুর রহমান সোহান।

ডিসেম্বর ০৪
০৪:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত