Daily Sunshine

সাতছড়িতে ফের অভিযান ১৩ রকেট লঞ্চার উদ্ধার

Share

সানশাইন ডেস্ক: হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে আবার অভিযান চালিয়ে ১৩টি রকেট লঞ্চার ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে র‌্যাব ও সেনাবাহীনির একটি দল এই অভিযান চালায় বলে র‌্যাব ৭-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল জানান।
তিনি শনিবার বেলা ২টার দিকে বলেন, “অভিযানের সময় উদ্যানের ভেতরে গহিন জঙ্গল থেকে ১৩টি রকেট লঞ্চার ও বেশ কিছু বিস্ফোরক পাওয়া গেছে। এ বিষয়ে বিস্তারিত পরে তথ্য জানানো হবে।” গত বছর ৩ ফেব্রুয়ারি ওই বনে অভিযান চালিয়ে ১০টি ট্যাংক বিধ্বংসী রকেট উদ্ধার করে র‌্যাব।
তার আগে ২০১৪ সালের ৩ জুন, ২৯ অগাস্ট, ২ ও ১৭ সেপ্টেম্বর এবং ১৬ অক্টোবর সেখানে পাঁচ দফা অভিযান চালায় র‌্যাব। এর মধ্যে ১৬ সেপ্টেম্বরের অভিযানে ত্রিপুরা পল্লীর একটি বাড়ির ছাগল রাখার ঘরের নিচে একটি বাঙ্কার থেকে ১৪ বস্তা গোলাবারুদ উদ্ধার করা হয়। এসব অস্ত্র উদ্ধারের ঘটনায় তিনটি মামলা হলেও কোনো আসামির খোঁজ না পেয়ে চুনারুঘাট থানার পুলিশ চূড়ান্ত প্রতিবেদন দেয়। ২০১৬ সালের ১৫ জুন ওই বনে আরও একবার অভিযান চালানো হলেও তখন কিছু পায়নি র‌্যাব।

নভেম্বর ২৪
০৩:৩৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত