Daily Sunshine

রামেক হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে রোগির আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ছাদ থেকে লাফ দিয়ে জেসমিন (২৭) নামের এক রোগি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় মেডিসিন বিভাগে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুলের স্ত্রী। ১৩ নভেম্বর থেকে জেসমিন রামেক হাসপাতালের মেডিসিন বিভাগের ৩৮নং ওয়ার্ডে ভর্তি চিকিৎসাধিন ছিলেন।
নিহত জেসমিনের আশেপাশের থাকা কয়েকজন রোগি ও তাদের স্বাজনরা জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়াটার দিকে ঘটনাটি ঘটে। তখন অনেকেই ঘুমিয়ে গিয়েছিল। সেই সুযোগে জেসমিন বেলকনি দিয়ে নিচে লাফিয়ে পড়ে। পরে তাকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন রোগির আত্মহত্যার ঘটনা জানাজানি হলে লোকজন হাসপাতালের সামনে ভিড় জমায়। ওয়ার্ড থেকে রোগি ও তাদের স্বজনরা বাইরে বের হয়ে আসে। এ ঘটনায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রফিকুল ইসলাম বলেন, এক নারী রোগির তৃতীয় ফ্লোর থেকে পড়ে মারা গেছে। ময়নাতদন্ত করা হচ্ছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক জানান, ওই নারী ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। না কি ঘটনার সঙ্গে অন্যকিছু আছে তা জানা যায়নি। ময়নাতদন্ত হলে বিষয়টি পরিষ্কার হবে।

নভেম্বর ২১
০৪:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত