Daily Sunshine

মান্দায় বিআরটিসি বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের ধাক্কায় দুলাল হোসেন (৩৮) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত দুলাল হোসেন কাঁশোপাড়া ইউনিয়নের পাইকপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট মহিলা হাফেজিয়া মাদরাসা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত দুলাল হোসেন ভ্যান নিয়ে মহাসড়কে ওঠার সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি বিআরটিসি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পাকারাস্তায় পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।
মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ইউএনও আব্দুল হালিম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দুলাল হোসেনের পরিবারকে তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নভেম্বর ২১
০৪:২৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত