Daily Sunshine

বাগমারায় পৌর ও ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির ৩নং ওয়ার্ড ও গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ২ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে কসবা সাদিপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর ওয়ার্ড বিএনপির কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। ভবানীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান বল্টুর সভাপতিত্বে অনুুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র, পৌর বিএনপির সাবেক সভাপতি ও বর্তমানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক।
পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মোজাম্মেল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন, আকরাম হোসেন মিলন, রেজাউল করিম। সর্বসম্মতিক্রমে জাহাঙ্গীর আলমেকে সভাপতি, খোদা বক্সকে সাধারণ সম্পাদক ও আব্দুল আজিজকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অন্যদিকে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ড কমিটি গঠন উপলক্ষে বুধবার বিকেলে দেউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা মাস্টার আনিছার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বয়ক কমিটির সদস্য আশরাফুল আলম।
প্রধান বক্তা ছিলেন মাস্টার সৈয়দ আলী, বিশেষ অতিথি ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, ইউনিয়ন যুবদলের সিনিয়র সভাপতি পিএম আলাউদ্দিন, যুবদলের থানা যুগ্ম-আহ্বায়ক দানেশ আলী, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল রানা, জেলা ছাত্রদলের সহ-সাহিত্য সম্পাদক বোরহান, বিএনপি নেতা ইয়াকুব আলী ও আল-মামুন।
সর্বসম্মতিক্রমে ইয়াকুব আলীকে সভাপতি, ইয়াছিন আলীকে সিনিয়র সহ-সভাপতি, আকরাম আলীকে সাধারণ সম্পাদক, আব্দুস সামাদকে সাংগঠনিক সম্পাদক, করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রকাশ করা হয়।

নভেম্বর ২১
০৪:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত