Daily Sunshine

রাজশাহীতে বিজিবি’র অভিযানে ফেন্সিডিল ও গাঁজা জব্দ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিজিবির পৃথক অভিযানে ফেন্সিডিল, গাঁজা ও কারেন্ট জাল জব্দ করা হয়েছে। শনিবার পৃথক তিন জায়গায় এ অভিযান চালায় রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি)।
শনিবার বিকেলে রাজশাহী ব্যাটালিয়ন ১ বিজিবি অধীনস্থ ১০নং পদ্মারচর বিওপি’র নায়েব সুবেদার রেজাউল করিমের সঙ্গে চারজনের একটি বিশেষ টহল দল রাজশাহী জেলার কাটাখালী থানাধীন খয়েরবাগান নামক এলাকায় টহল পরিচালনা করে ১৮০ বোতল ফেন্সিডিল এবং ১টি প্লাস্টিক বস্তা জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৭২ হাজার ১০ টাকা। দুপুরে অপর এক অভিযানে রাজশাহী’র অধীনস্থ সোনাইকান্দি বিওপি’র নায়েব সুবেদার নাছির উদ্দিনের সাথে ০৩ জনের একটি নিয়মিত টহল দল রাজশাহী জেলার দামকুড়া থানাধীন নবগংঙ্গা নামক এলাকায় টহল পরিচালনা করে ২ দশমিক ৫ কেজি জট গাঁজা, নতুন কারেন্ট জাল ৮০০ মিটার এবং পুরাতন কারেন্ট জাল ১০০ মিটার জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত গাঁজা ও কারেন্ট জালের আনুমানিক সিজার মূল্য ২৫ হাজার ২৫০ টাকা।
দুপুরে অপর এক অভিযানে রাজশাহী’র অধীনস্থ ইউসুফপুর বিওপি’র নায়েব সুবেদার ফরিদ উদ্দিনের সাথে ০৪ জনের একটি বিশেষ টহল দল রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকপাড়া নামক এলাকায় টহল পরিচালনা করে ১৮৫ বোতল ফেন্সিডিল এবং ০১ টি প্লাস্টিক বস্তা জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৭৪ হাজার ১০ টাকা।
অভিযানগুলোতে টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি টহল দল। জব্দকৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার স্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে।

নভেম্বর ১০
০৩:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত