Daily Sunshine

নগরীতে বাজার ২৪ লিমিটেডের বিভাগীয় অফিসের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাজার ২৪ লিমিটেডের রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে ফিতা কেটে বাজার ২৪ লিমিটেডের বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইড্রাষ্ট্রির সভাপতি মনিরুজ্জমামান মনি। এর আগে রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন উপলক্ষে বাজার ২৪ লিমিটেডে কর্মরত বিভাগীয় প্রতিনিধিরা সমবেত হন। পরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে রাজশাহীর গোরহাঙ্গায় বিভাগীয় অফিস উদ্বোধন করেন চেম্বার সভাপতি।
প্রধান অতিথির বক্তব্যে চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি বলেন, বাজার ২৪ লিমিটেডের পণ্য এক সময় দেশের এক নম্বরে অবস্থান করবে। বাজার ২৪ লিমিটেড একটি কোম্পানি নয়, এখানে কাজ করে হাজারো বেকার যুবক যুবতি কর্মসংস্থানের ব্যবস্থা করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের জন্য বাংলাদেশ গড়ার পরিকল্পনা করেছেন। তারই উন্নয়নের একটি অংশ বাজার ২৪ লিমিটেড। তিনি নারীদের অন্যান্য কাজের পাশাপাশি বাজার ২৪ লিমিটেডের সাথে কাজ করে সংসারের সচ্ছলতা ফেরানোর জন্য আহ্বান জানান। একই সাথে বাজার ২৪ লিমিটেডের উত্তরাত্তর সাফল্য কামনা করে মানুষের আস্থা অর্জন করে বাজার ২৪ লিমিটেডের সকলের দৌড়গড়ায় পৌঁছে যাবে বলেও মন্তব্য করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাজার ২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান, বিশেষ প্রশিক্ষক বিডিএম মাহসিন খান শিবলু। উদ্বোধনী অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন বাজার ২৪ লিমিটেডের আবু বক্কর, আমজাদ হোসেন বেলাল, মেরাজ আলী, ইউসুখ আলী, মহসিন খান, আব্দুল আওয়াল ডলার, এমআর খান রিয়াদ, রবিউল ইসলাম, নুরুল আজম, হারুনুর রশিদ হৃদয়, ফরহাদুন নবী, রঞ্জুসহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৫শতাধিক কর্মরত কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাজার ২৪ লিমিটেডের করপোরেট টেইনার সজিব মজুমদার। উদ্বোধন শেষে মুক্ত আলোচনায় বাজার ২৪ লিমিটেডের পণ্য তৃণমুল পর্যন্ত ছড়িয়ে দেয়ার লক্ষে কর্মীদের প্রশিক্ষণ দেয়া হয়।

নভেম্বর ০৯
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত