Daily Sunshine

কে হবে ক্ষুদে স্টার?

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর ছাত্রলীগ প্রতিবছর তৃতীয় ও ষষ্ঠ শ্রেণীর ক্ষুদে শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার আদলে প্রতিযোগিতামূলক মডেল টেস্ট পরীক্ষার আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার পঞ্চমবারের মত অনুষ্ঠিত হয়েছে ‘কে হবে ছাত্রলীগের ক্ষুদে স্টার ২০১৯’ প্রতিযোগীতামূলক পরীক্ষা।
রাজশাহীর বিভিন্ন স্কুলের ২৩৭৫ জন তৃতীয় শ্রেণীতে ভর্তিচ্ছু ক্ষুদে শিক্ষার্থী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। সকাল ১০ টা হতে বেলা ১১ টা পর্যন্ত চলে পরীক্ষা। রাজশাহী কলেজের শহীদ কামারুজ্জামান ভবন ও কলা ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এছাড়াও ৬ষ্ঠ শ্রেণীর পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬ নভেম্বর বিকেল ৪টায়।
দুই ভবনে শিক্ষার্থীদের পরীক্ষা ঘুরে দেখেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এ সময় পরীক্ষা উপদেষ্টা ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, পরীক্ষা নিয়ন্ত্রক সামিনুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, দপ্তর সম্পাদক ফজলে রাব্বী, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা শান্তা খাতুন, রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। এছাড়াও নগর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ পরীক্ষায় স্বেচ্ছাসেবক হিসেবে অংশগ্রহণ করেন।
নগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ জানান, প্রত্যেক প্রতিযোগীকে আমরা পরীক্ষা উপকরণ প্রদান করেছি। প্রতিযোগীদের মধ্য থেকে মেধাভিত্তিক প্রথম ১০ জন পাবে আর্কষনীয় পুরস্কার।

নভেম্বর ০৯
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত