Daily Sunshine

রাজশাহীতে ৩৪৩ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেপ্তার ২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিজিবি’র পৃথক অভিযানে ৩৪৩ বোতল ফেন্সিডিল জব্দ ও ২ জনকে গ্রেপ্তার করে রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি)’র সদস্যরা।
রাজশাহী সীমান্ত হতে ১৯৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি)। বৃহস্পতিবার রাজশাহী কাঁটাখালি মধ্যেচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি। বৃহস্পতিবার সন্ধায় এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
প্রেস বিঞ্জপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), রাজশাহী’র অধীনস্থ তালাইমারী বিওপি’র সুবেদার রফিকুল ইসলামসহ ০৩ জনের একটি বিজিবির বিশেষ টহল দল রাজশাহী জেলার কাটাখালী থানাধীন মধ্যেরচর নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ১৯৭ বোতল ফেন্সিডিল ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৭৮ হাজার ৮১০ টাকা।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন রাজশাহী মহানগরীর কাটাখালি এলাকার সাতবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে সুজন মিয়া (৩৫), মধ্যচর এলাকার জিন্নাহের ছেলে শাহাবুল ইসলাম (২৩)।
এদিকে, চারঘাটে বিজিবির অভিযানে ১৪৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার চারঘাট চারঘাট উপজেলার চকপাড়া এলাকায় বিজিবি অভিযান চালিয়ে এসব ফেন্সিডিল জব্দ করে বলে জানিয়েছেন রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) অধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন তিনি।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) ইউসুফপুর বিওপি’র নায়েব সুবেদার ফরিদ উদ্দিন ও বিজিবির ০৩ জন সদস্য নিয়ে একটি নিয়মিত টহল দল রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকপাড়া নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ১৪৮ বোতল ফেন্সিডিল জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৫৯ হাজার ২২০ টাকা। বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দুই বস্তা ফেলে পালিয়ে যায়। তাই ঘটনার সাথে জড়িত কাউকে আটক/সনাক্ত করতে পারেনি বিজিবির সদস্যরা। আটককৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে।

নভেম্বর ০৯
০৪:০০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত