Daily Sunshine

বাঘায় কয়েলের আগুনে বাড়ি ছাই, নারী দগ্ধ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় আগুনে পুড়ে তিনটি ঘর ও গরুসহ বাড়ির মালিক গুরুত্বর আহত হয়েছে। আহত বাড়ির মালিক শেফালী বেগমকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাউসা ভাড়ালীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা ভাড়ালীপাড়া গ্রামের আবদুল হামিদের স্বামী পরিত্যাক্ত মেয়ে শেফালী বেওয়া (৪৮) রাতের খাবার খাওয়ার পর গরুর ঘরে কয়েল জালিয়ে ঘুমিয়ে পড়ে। তারপর রাত সাড়ে ১২টার দিকে এ কয়েলের আগুন থেকে ঘরে আগুন ধরে যায়। আগুন দেখে গরুকে রক্ষা করতে গিয়ে তিনি নিজেও গরুতর আহত হন।
আহত শেফালীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে রাতে চিতকার শুনে গ্রামের কিছু সংখ্যক লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে-করতে বাড়ির তিনটি ছাপড়া ঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে গরুটি আগুনে দগ্ধ হয়েছে।
বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান জানান, কয়েক বছর আগে শেফালীর স্বামী মারা গেছে। তার একমাত্র সম্বল তিনটি টিনের ছাপড়া ঘর ও একটি গরু। সেটাও আগুনে পুড়ে গেছে। বর্তমানে তিনি নিস্ব। হাসপাতালে তার চিকিৎসা করানোর মতো অর্থ নেই। স্থানীয়রা কিছু টাকা তুলে মুমূর্ষু অবস্থায় শেফালিকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করেছে।
উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা বলেন, বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে জেনেছি। সরকারিভাবে যতটা সম্ভব তাকে সহযোগিতা করা হবে।

নভেম্বর ০৯
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত