Daily Sunshine

আউচপাড়া ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন

Share

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন বিএনপির ৩ ও ৬ নং ওয়ার্ডে কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের হাটখুজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপি নেতা সুলতান আহম্মেপষর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডিএম শাফিকুল ইসলাম (শাফি)।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্যা আল বাবুল, সাবেক ইউপি সদস্য পলাশ উদ্দিন শাহ্, আউচপাড়া বিএনপির যুগ্ম-সম্পাদক সিদ্দিকুর রহমান, বিএনপি নেতা সামসুল আলম, যুবদল নেতা শহিদুল ইসলাম (শহীদ), স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলতাব হোসেন, ইউনিয়ন ছাত্র বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, জয়নাল আবেদীন, ছাত্রদল নেতা মোনতাজুর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।
সভায় সর্বসম্মতিক্রমে ৩ নং ওয়ার্ডে আয়নাল হককে সভাপতি, সাবেক ইউপি সদস্য ওসমান আলীকে সিনিয়র সহ-সভাপতি, আশরাফ আলীকে সাধারণ সম্পাদক, রেজাউল করিমকে সাংগঠনিক সম্পাদক, ডালিম হোসেনকে যুগ্ম-সম্পাদক করা হয়।
একইদিনে সকালে ৬নং ওয়ার্ডে হাটগাঙ্গোপাড়া বাজারে অনুষ্ঠিত কর্মী সভায় মোবারক আলীকে সভাপতি, জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক, সাজেদুর রহমান সাজুকে সংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলামকে যুগ্ম-সম্পাদক করে দুই ওয়ার্ডেই ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে তা ঘোষণা দেয়া হয়।

নভেম্বর ০৮
০৪:৪৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত