Daily Sunshine

রাবি স্কুলের আরেক শিক্ষককে অধ্যক্ষের হুমকি, থানায় জিডি

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুলের এক প্রভাষককে হুমকির পর এবার আরেক সহকারী অধ্যাপককে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার ওই সহকারী অধ্যাপক মতিহার থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।
ভুক্তভোগী সহকারী অধ্যাপক হলেন জান্নাতুন নাহার। এর আগে গত রবিবার ওই স্কুলের প্রভাষক হরেন্দ্রনাথ রায়কে হুমকি দিলে নিরাপত্তা চেয়ে মতিহার থানায় জিডি করেন।
লিখিত অভিযোগে জান্নাতুন নাহার বলেন, গত তিন নভেম্বর অধ্যক্ষ শফিউল আলম এক জরুরি মিটিং ডেকে একটি ভিডিও ক্লিপ দেখায়। যেখানে আমি, ফারজানা মুনিরা ও হরেন্দ্রনাথ রায় রাবি স্কুলের একজন শিক্ষকের বিরুদ্ধে মামলার বিষয়ে সাংবাদিকের প্রশ্নের পরিপ্রেক্ষিতে বক্তব্য প্রধান করি। যেখানে আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেছি। এই ঘটনাকে কেন্দ্র করে অধ্যক্ষ শফিউল জান্নাতুন নাহারসহ ফারজানা মুনিরা এবং হরেন্দ্রনাথ রায়কে অশালীন ভাষায় আক্রমণ করেন।
অভিযোগে আরো বলেন, আমরা চাকরি কিভাবে করি তা দেখে নিবেন বলে হুমকি দেন অধ্যক্ষ শফিউল। এছাড়াও নানা রকমভাবে তিনি (অধ্যক্ষ শফিউল) হুমকি প্রদর্শন করেন।
এসময় অধ্যক্ষের অনুসারী তিনজন শিক্ষক প্রভাষক বাদসা, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও আবু জাহিদ আল বোরহান চেয়ার ছেড়ে উঠে মারমুখি হয়ে জান্নাতুন নাহারের দিকে তেড়ে আসেন বলে অভিযোগ করেছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাবি স্কুলের অধ্যক্ষ শফিউল আলম বলেন তারা উদ্দেশ্য প্রণোদিত হয়ে জিডি করছেন। এই অভিযোগ ভিত্তিহীন বলে তিনি দাবি করেন।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, স্কুলের শিক্ষককে অধ্যক্ষের হুমকির অভিযোগে মঙ্গলবার রাতে জান্নাতুন নাহার নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।
উল্লেখ্য এর আগে একই স্কুলের শিক্ষক হরেন্দ্রনাথ রায় অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।

নভেম্বর ০৮
০৪:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত