Daily Sunshine

রাবিতে তিন দিনব্যাপী ‘একাউন্টিং ফেস্ট’ শুরু রবিবার

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেম বিভাগের আয়োজনে তিন দিনব্যাপী ‘একাউন্টিং ফেস্ট’ অনুষ্ঠিত শুরু হবে আগামী ১০ নভেম্বর রবিবার। ‘আন্তর্জাতিক একাউন্টিং ডে’ উপলক্ষে রাবিতে প্রথমবারের মতো এই উৎসবটির উদযাপিত হবে। এই ফেস্ট চলবে ৮, ৯ ও ১১ নভেম্বর।
দিবসটি উপলক্ষে আয়োজনে থাকছে- একাউন্টটিং অলিম্পিয়াড, প্রেজেন্টেশন কম্পিটিশন, কেস কম্পিটিশন, ডিবেট কম্পিটিশন। ফেস্টের প্রথম দুই দিন ৮ ও ৯ নভেম্বর চলবে কম্পিটিশনের প্রাথমিক পর্ব। ১১ নভেম্বর চূড়ান্ত পর্বের মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে। ঐ দিন সকাল ১০ টায় একটি র‌্যালির আয়োজন করবে বিভাগের শিক্ষার্থীরা। বিকেল সাড়ে ৪ টায় পুরষ্কার বিতরনীর মাধ্যমে শেষ হবে ফেস্টের আনুষ্ঠানিক কার্যক্রম।
উল্লেখ্য, ১০ নভেম্বর আন্তর্জাতিক একাউন্টিং ডে হলেও ঈদ-ঈ-মিলাদুন্নবী হওয়ায় ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে ফেস্টের মূল কার্যক্রম।

নভেম্বর ০৮
০৪:৩০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত