Daily Sunshine

বাঘায় মুক্তিযোদ্ধা আজিজুল হকের ইন্তেকাল

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: পৃথিবীর সকল মায়া-মমতা ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন বাঘার বিশিষ্ঠ সমাজ সেবক ও ৭১ এ রনাঙ্গনের সৈনিক বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক (ইন্নালিল্লাহি.. রাজিউন)। বুধবার সকাল ৯ টায় আড়ানী ঈদগা মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় প্রথম জানাজা ও চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের পরানপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে দির্ঘদিন অসুস্থ থাকার এক পর্যায় মঙ্গলবার দুফুরে মুক্তিযোদ্ধা আজিজুল হক তাঁর নিজ বাড়ি আড়ানীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ১ স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে-সহ অসঙ্খ গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর ছেলে শাহিনুর রহমান রাজশাহী বিভাগীয় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দীন লাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাছ আলী, বাঘা থানার তদন্ত ওসি আতিক রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আবদুল খালেক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউর রহমান শফি, আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ ও সাধারণ সম্পাদক আবদুল মতিনসহ অসংখ ধর্মপ্রাণ মুসল্লী।
এদিকে মুক্তিযোদ্ধা আজিজুল হকের মৃত্যুর খবর শুনে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটন ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নভেম্বর ০৭
০৪:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত