Daily Sunshine

মহাদেবপুরে দলিত অধিকার বিষয়ে মতবিনিমিয় সভা

Share

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের অধিকার সুরক্ষার বিষয়ে সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা কৃষি হলরুমে এনএনএমসির সহযোগীতায় উপজেলা এ্যাডভোকেসি প্লাটফর্মের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা এ্যাডভোকেসি প্লাটফর্মের সভাপতি আজাদুল ইসলাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহতাছিম বিল্লাহ, উপজেলা বন কর্মকর্তা আহসান হাবীব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হারুন অর রশিদ ও চেরাগপুর ইউপি চেয়ারম্যান শিবনাথ মিশ্র।
বক্তব্য রাখেন সাংবাদিক লিয়াকত আলী, আদিবাসী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবিন মুন্ডা, আরকো কর্মকর্তা নাইচ পারভীন, আদিবাসী ছাত্র পরিষদের নেতা জীবন কেরকাটা, এনএনএমসির লিয়াজো অফিসার আফরিন সুলতানা, এ্যাডভোকেসি প্লাটফর্মের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র উড়াও। সভায় এ উপজেলার আদিবাসীদের জীবনযাত্রা নিয়ে গবেষণার ধারনাপত্র পাঠ করা হয়।

নভেম্বর ০৭
০৪:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত