Daily Sunshine

ব্যবসায় নামছেন নুসরাত ফারিয়া

Share

সানশাইন ডেস্ক: দুই বাংলার (বাংলাদেশ ও ভারত) ব্যস্ততম মডেল ও নায়িকা নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকে ঝুঁকছেন। সম্প্রতি, বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে একটি বিউটি পার্লার খুলেছেন তিনি। পার্লারটির নাম দিয়েছেন ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’। বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়।
উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনী প্রমুখ।
ব্যবসা চালু করার বিষয়ে ফারিয়া বলেন, দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ। ত্বকের ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তোলা যায়। তারই প্রমাণ দিতে চান তারা। ইসরাত মারিয়া চিকিৎসা বিষয়ে পড়াশোনা করছেন, তাই সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়েও সঠিক পরামর্শ দিতে পারবেন। অপরদিকে, অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি ফারিয়া বোন মারিয়াকে যতটা পারছেন সময় দেওয়ার চেষ্টা করছেন।
ফারিয়া আরও বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা শুধু আমার পেশা নয়, নেশাও। তাই, ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালেও অন্য সবকিছু থেকে দূরে সরে যাচ্ছি না। যা কিছুই করি, অভিনয় ও মডেলিং থেকে সরে আসতে চাই না।

নভেম্বর ০২
০৪:০৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত